আমার মন্দ স্বভাব জেনেও তুমি - (Amar Mondo Sovav Jeneo Tumi) Bari Siddiki

আমার মন্দ স্বভাব জেনেও তুমি-(Amar Mondo Sovav Jeneo Tumi) 

                                                                                                                               Lyrics By- Bari Siddiki

আমার মন্দ স্বভাব জেনেও তুমি
 
কেনো চাইলে আমারে,
এত ভালো হয় কি মানুষ
নিজের ক্ষতি করে।

 

আমি তো ভুলে থাকি আমারও রঙ্গে,
তবু তুমি কেনো থাকো
এই মানুষের সঙ্গে।

                                                                          অনাদরে থেকেও তুমি

রাখো আমায় যতন করে,
এত ভালো হয় কি মানুষ
নিজের ক্ষতি করে।

 

আমি তো পারি শুধু যন্ত্রণা দিতে,
তবু তুমি আশা করো ভালো কিছু পেতে,
অবহেলা পেয়েও তুমি
কেনো চাও যে আপন করে,
এত ভালো হয় কি মানুষ

 

নিজের ক্ষতি করে।
আমার মন্দ স্বভাব জেনেও তুমি
কেনো চাইলে আমারে,
এত ভালো হয় কি মানুষ
নিজের ক্ষতি করে।

Post a Comment

0 Comments