কেন পিরিতি বারাইলারে বন্ধু (Keno Piriti Baraila) লিরিক্স শাহ আব্দুল করিম

 কেন পিরিতি বারাইলারে বন্ধু

Song:Keno piriti Baraila re bondu, Artist:Ashiq, Album: Ujan dhol by Ashik. Keno Piriti Baraila (কেনো পিরিতি বাড়াইলা) Video Song from "Poramon 2",starring Siam Ahmed & Pujja Cherry in a Dynamic Role. a Jaaz Multimedia Film,Produced by Abdul Aziz, Directed by Raihan Rafi,

 কেন পিরিতি বারাইলারে বন্ধু

ছেরে যাইবা যদি

কেন পিরিতি বারাইলারে বন্ধু

ছেরে যাইবা যদি।

কেমনে রাখিব তোর মন

কেমনে রাখিব তোর মন

আমার আপন ঘরে বাধিরে বন্ধু


ছেরে যাইবা যদি

কেন পিরিতি বারাইলারে বন্ধু

ছেরে যাইবা যদি।


পাড়া পড়সি বাধি আমার 

বাদি কাল ননদী


পাড়া পড়সি বাধি আমার 

বাদি কাল ননদী


মরম জ্বালা  সইতে নারি

মরম জ্বালা  সইতে নারি

দিবা নিশি কাঁদিরে বন্ধু


ছেরে যাইবা যদি।

কেন পিরিতি বারাইলারে বন্ধু

ছেরে যাইবা যদি।

কেন পিরিতি বারাইলারে বন্ধু

ছেরে যাইবা যদি।


কারে কি বলিব আমি

নিজেই অপরাধী 

কারে কি বলিব আমি

নিজেই অপরাধী 

কেঁদে কেঁদে চোখের জলে

কেঁদে কেঁদে চোখের জলে

বহাইলাম নদী রে বন্ধু

ছেড়ে যাইবা যদি


কেন পিরিতি বারাইলারে বন্ধু

ছেরে যাইবা যদি।


পাগল আব্দুল করিম বলে

হল এ কি ব্যাধি 

পাগল আব্দুল করিম বলে

হল এ কি ব্যাধি 


তুমি বিনে এ ভুবনে
তুমি বিনে এ ভুবনে
কে আছে ঔষধি রে বন্ধু
ছেরে যাইবা যদি
কেন পিরিতি বারাইলারে বন্ধু
ছেড়ে যাইবা যদি ।








Post a Comment

0 Comments