Ami Chailam Jare | আমি চাইলাম যারে | Salma

আমি চাইলাম যারে


 আমি চাইলাম যারে

ভবে পাইলাম না তারে 

সে এখন  বাসকরে অন্যের ঘরে 

সে এখন বাস করে অন্যের ঘরে


আমি চাইলাম যারে

 ভবে পাইলাম না তারে 

সে এখন  বাসকরে অন্যের ঘরে 

সে এখন বাস করে অন্যের ঘরে


জীবন দিয়ে যারে আমি বেসেছিলাম ভালো

 সে আমারে ভুল বুঝিয়া দূরে চলে গেল

জীবন দিয়ে যারে আমি বেসেছিলাম ভালো

 সে আমারে ভুল বুঝিয়া দূরে চলে গেল


আমার কপালে নাই সুখ 

বুঝি বিধাতার বইমুখ

এই পোড়ামুখ আমি দেখাবো কারে 

সে এখন বাস করে অন্যের ঘরে 

আমি চাইলাম যারে ভবে পাইলাম না তারে

 সে এখন বাস করে অন্যের ঘরে 



সে এখন বাস করে অন্যের ঘরে


আশা ছিল প্রাণ বন্ধুরে রাখিব 

ঐ বুকে 

বন্ধুয়ারে লইয়া আমি থাকিব সুখে

হায়রে ভালবাসা আমায় করলি নৈরাশা

হায়রে ভালবাসা আমায় করলি নৈরাশা


এমন ভালোবাসা যেন কেউ না করে 

সে এখন বাস করে অন্যের ঘরে 

আমি চাইলাম যারে 

ভবে পাইলাম না তারে 

সে এখন বাস করে অন্যের ঘরে 

সে এখন বাস করে অন্যের ঘরে 

আমি চাইলাম যারে 

ভবে পাইলাম না তারে 

সে এখন বাস করে অন্যের ঘরে 

সে এখন বাস করে অন্যের ঘরে


Post a Comment

0 Comments