মধুর মধুর কথা কইয়া চিত্তে দাগা দিল || Modhur Modhur Kotha Koiya (Sharmin Dipu)

 

মধুর মধুর কথা কইয়া চিত্তে দাগা  দিল

গানের শিরোনাম/ ‍Song Title: মধুর মধুর কথা কইয়া || Modhur Modhur Kotha Koiya শিল্পী/Singer: শারমিন দিপু || Sharmin Dipu সুরকার/Composer ও গীতিকার/Lyricist: আক্কাস দেওয়ান || Akkas Dewan


মধুর মধুর কথা কইয়া চিত্তে 

দাগা  দিল

 আমায় মধুর মধুর কথা কইয়া চিত্তে 

দাগা দিল

 হায় গো সোনা বন্ধে কি দোষে

 কান্দাইলো

 হায় গো সোনা বন্ধে কি দোষে

 কান্দাইলো

 মনে ছিল আশা আমার প্রানে ছিল 

আশা

 বন্ধের সনে গহীন বনে বাধবো সুখের 

বাসা

 মনে ছিল আশা আমার প্রানে ছিল 

আশা

 বন্ধের সনে গহীন বনে বাধবো সুখের 

বাসা


আমার আশার বাসা ভেঙ্গে

 বন্দে কার মায়ায় মজিলো

 আমার আশার বাসা ভেঙ্গে

 বন্দে কার মায়ায় মজিলো

হায় গো সোনা বন্ধে কি দোষে 

কান্দাইলো


 হায় গো সোনা বন্ধে কি দোষে 

কান্দাইলো

কান্দে পোড়া আখি আমি কেমনে 

ঘরে থাকি

 বন্ধের জন্য ছটফট করে আমার 

পরান পাখি

কান্দে পোড়া আখি আমি কেমনে 

ঘরে থাকি

 বন্ধের জন্য ছটফট করে আমার 

পরান পাখি

আমি পন্থের দিকে চাইয়া থাকি এই

 বুঝি আসিল

 আমি পন্থের দিকে চাইয়া থাকি এই 

বুঝি আসিল

 হায় গো সোনা বন্ধে কি দোষে

কান্দাইলো

 হায় গো সোনা বন্ধে কি দোষে 

কান্দাইলো


 তারে না দেখিলে মরি বলো উপায়

 কি যে করি

 বন্ধুরে না পাইলে আমি গলায় দেব

 দড়ি

 তারে না দেখিলে মরি বলো উপায়

 কি যে করি

 বন্ধুরে না পাইলে আমি গলায় দেব

 দড়ি


হায় গো  লোকে  বলবে আক্কাস

 দেওয়ান  কি মরায় মরিল

হায় গো  লোকে  বলবে আক্কাস

 দেওয়ান  কি মরায় মরিল


হায় গো সোনা বন্ধে কি দোষে 

কান্দাইলো

 মধুর মধুর কথা কইয়া চিত্তে

 দাগা দিল

 আমায় মধুর মধুর কথা কইয়া চিত্তে 

দাগা দিল

 হায় গো সোনা বন্ধে কি দোষে 

কান্দাইলো

হায় গো সোনা বন্ধে কি দোষে 

কান্দাইলো


হায় গো সোনা বন্ধে কি দোষে 

কান্দাইলো

Post a Comment

0 Comments