দাঁড়িয়ে আছ তুমি আমার গানের ও পারে লিরিক্স, ।। Dariye Acho Tumi ।। Pritha Chakraborty

                         দাঁড়িয়ে আছ তুমি 

Song : Danriye Aacho Tumi Aamar Gaaner O Pare,গান : দাঁড়িয়ে আছ তুমি আমার গানের ও পারে
Artist : Pritha Chakraborty,Album : Dinarajani,Writer & Composer : Rabindranath Tagore
Mood : Happy,Theme : Spiritual,Release : 2018,Label : Angel Digital


দাঁড়িয়ে আছ তুমি আমার গানের ও পারে

আমার সুরগুলি পায় চরণ, আমি পাই নে তোমারে
দাঁড়িয়ে আছ তুমি আমার গানের ও পারে
বাতাস বহে মরি মরি, আর বেঁধে রেখো না তরী
বাতাস বহে মরি মরি, আর বেঁধে রেখো না তরী
এসো এসো পার হয়ে মোর হৃদয়মাঝারে
দাঁড়িয়ে আছ তুমি আমার গানের ও পারে
তোমার সাথে গানের খেলা দূরের খেলা যে
বেদনাতে বাঁশি বাজায় সকল বেলা যে
কবে নিয়ে আমার বাঁশি বাজাবে গো আপনি আসি
কবে নিয়ে আমার বাঁশি বাজাবে গো আপনি আসি
আনন্দময় নীরব রাতের নিবিড় আঁধারে
দাঁড়িয়ে আছ তুমি আমার গানের ও পারে
আমার সুরগুলি পায় চরণ, আমি পাই নে তোমারে
দাঁড়িয়ে আছ তুমি আমার গানের ও পারে

Post a Comment

0 Comments