Amar Moner Majhe Tui Chara Keu Nai Lyrics । আমার মনের মাঝে তুই ছাড়া কেউ নাই লিরিক্স । Samz Vai, Afran Nisho, Mehazabien | Sandal 2

Amar Moner Maje Tui Chara Keu Nai

Song : Amar Moner Majhe Tui Chara Keu Nai,Singer: Samz Vai,Episode : Sandal 2, Lyrics & Tune: Samz Vai

আমার মনের মাঝে তুই ছাড়া কেউ নাই
আমি চোখ বুজিলে তোরে দেখতে পাই।
ও তুই কোন প্রেমেতে মন মজাইলি,
আমারে ছাড়িয়া..
সবই গেলো বৃথায় আমার
তোরই লাগিয়া রে,
সবই গেলো বৃথায় আমার
তোরই লাগিয়া।

মনটা জুড়ে আছিস শুধু তুই
আর কেউ তো থাকে না,
তুই ছাড়া এ মন টা আমার
অন্য কিছু চায় না।
ডায়রিটার মাঝে আজও
সব স্মৃতি জমা আছে,
যায় না ফিরে, দেখে যা মন
তোকে শুধুই ভালোবাসে।

আমার মনের মাঝে তুই ছাড়া কেউ নাই
আমি চোখ বুজিলে তোরে দেখতে পাই।
ও তুই কোন প্রেমেতে মন মজাইলি,
আমারে ছাড়িয়া..
সবই গেলো বৃথায় আমার
তোরই লাগিয়া।
মনের মাঝে তুই ছাড়া কেউ নাই
আমি চোখ বুজিলে তোরে দেখতে পাই,
আমার মনের মাঝে তুই ছাড়া কেউ নাই
আমি চোখ বুজিলে তোরে দেখতে পাই।

Post a Comment

0 Comments