আয় লো সখী জল খেলায় যমুনার ঘাটে ।। অংকন ইয়াসমিন।। উর্বশী গানের সিঁড়ি ।।

 আয় লো সখী জল খেলায় যমুনার ঘাটে

Song : Aylo Sokhi Jol Khelai,Singer : Ankon Iasmen,Lyrics : Jahirul Islam Badal,Tune : Plabon Koreshi

আয় লো সখী জল খেলায় যমুনার ঘাটে
আয় লো সখী জল খেলায় যমুনার ঘাটে,
দেখো প্রাণবন্ধু বইসা আছে গো
দেখো প্রাণবন্ধু বইসা আছে
মনমাঝিরও রূপেতে, যমুনার ঘাটে।
আয় লো সখী জল খেলাই যমুনার ঘাটে
আয়লো সখী জল খেলাই যমুনার ঘাটে।।

মনপবনের পাল তুইলাছি সুখের স্বপন দিয়া
বুকের নদী উজান ছোটে ভাঙে যেন হিয়া,
মনপবনের পাল তুইলাছি সুখের স্বপন দিয়া
বুকের নদী উজান ছোটে ভাঙ্গে যেন হিয়া,
উড়ালপঙ্খী মন যে আমার কেমন করে বাঁধি
মন উচাটন যখন তখন আমি উদাসিনী,
ওরে সুজন আমার ভেদ বোঝে না, সুজন আমার
ওরে সুজন আমার ভেদ বোঝে না
যায় শুধু ডাকিয়া রে, যমুনার ঘাটে।
আয় লো সখী জল খেলায় যমুনার ঘাটে
আয় লো সখী জল খেলায় যমুনার ঘাটে।।

ফুলের মালা গেঁথে যখন পরাই তারই গলে
রসিকচোরা রঙে ডুবায় ছলাকলার জালে,
ফুলের মালা গেঁথে যখন পরাই তারই গলে
রসিকচোরা রঙে ডুবায় ছলাকলার জালে,
দুঃখে তখন বুক ফাইট্যা যায় অঙ্গ বুঝি পোড়ে
কি সুখে লো স্বপন সাজাই এমন হিয়ার ডোরে,
ওরে সুজন আমার ভেদ বোঝে না, সুজন আমার
ওরে সুজন আমার ভেদ বোঝে না
যায় শুধু ডাকিয়া রে, যমুনার ঘাটে।

আয় লো সখী জল খেলায় যমুনার ঘাটে
আয় লো সখী জল খেলায় যমুনার ঘাটে,
দেখো প্রাণবন্ধু বইসা আছে গো
দেখো প্রাণবন্ধু বইসা আছে
মনমাঝিরও রূপেতে, যমুনার ঘাটে।
আয় লো সখী জল খেলায় যমুনার ঘাটে
আয় লো সখী জল খেলায় যমুনার ঘাটে।।

Post a Comment

0 Comments