Dekhechi Rupsagore | দেখেছি রুপসাগরে | Jk Majlish Feat. Atiya Anisha

 দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা

Dekhechhi Rupsagore Moner Manush


তারে ধরি ধরি মনে করি
ধরতে গেলে আর পেলেম না 
ধরি ধরি মনে করি
ধরতে গেলে আর পেলেম না 
দেখেছি ,দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা

দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা
দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা
তারে ধরি ধরি মনে করি
ধরতে গেলে আর পেলেম না 
 ধরি ধরি মনে করি
ধরতে গেলে আর পেলেম না 
,দেখেছি,দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা
দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা

সে মানুষ চেয়ে চেয়ে ঘুরিতেছে পাগল হয়ে
সে মানুষ চেয়ে চেয়ে ঘুরিতেছে পাগল হয়ে
মরমে জ্বলছে আগুন আর নেভে না
সে মানুষ চেয়ে চেয়ে ঘুরিতেছে পাগল হয়ে
মরমে জ্বলছে আগুন আর নেভে না

তারে আমার আমার মনে করে 
আমার হয়ে আর হলো না
আমার আমার মনে করে 
আমার হয়ে আর হলো না
দেখেছি,দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা
দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা

বহুদিন ভাবতরঙ্গে
ভেসেছি কতই রঙ্গে
বহুদিন ভাবতরঙ্গে
ভেসেছি কতই রঙ্গে
সুজনের সঙ্গে হলো দেখাশোনা
এখন বলে বলুক লোকে মন্দ
বিরহে আর প্রাণ  বাঁচে না
এখন বলে বলুক লোকে মন্দ
বিরহে আর প্রাণ বাঁচে না
দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা 
দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা

পথিক কয় ভেবো নারে ডুবে যাও রূপসাগরে
পথিক কয় ভেবো নারে ডুবে যাও রূপসাগরে
বিরলে বসে করো যোগসাধনা
পথিক কয় ভেবো নারে ডুবে যাও রূপসাগরে
পথিক কয় ভেবো নারে ডুবে যাও রূপসাগরে
বিরলে বসে করো যোগসাধনা
একবার ধরতে পারলে মনের মানুষ
ছেরে  যেতে আর দিওনা
একবার ধরতে পারলে মনের মানুষ
ছেরে যেতে আর দিওনা
দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা
দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা

তারে ধরি ধরি মনে করি
ধরতে গেলে আর পেলেম না
তারে ধরি ধরি মনে করি
ধরতে গেলে আর পেলেম না
দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা
দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা


Post a Comment

0 Comments